1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

শেষ কর্মদিবসে যে ৯ কোম্পানির বিক্রেতা উধাও

  • আপডেট সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
holted

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) লেনদেনের কয়েক ঘণ্টার মধ্যে হল্টেড বা বিক্রেতা উধাও হয়ে গেছে ৮ কোম্পানির শেয়ারে।

এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে বলে তথ্য প্রকাশ করে ঢাকা স্টক এক্সচেঞ্জ।

কোম্পানিগুলো হচ্ছে : মাইডাস ফিন্যান্স, ফার কেমিক্যাল, রবি, এসোসিয়েটেড অক্সিজেন, এএফসি এ্যাগ্রা, স্যালভো কেমিক্যাল, অলিম্পিক অ্যাক্সোসরিজ ও অ্যাপোলো ইস্পাত লিমিটেড।

মাইডাস ফিন্যান্স : এদিন বেলা ১টা পর্যন্ত কোম্পানিটির স্ক্রিনে ৭ লাখ ৭ হাজার ৭৪৫টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২২ টাকা দরে লেনদেন হয়। এর আগের দিন শেয়ারটির সমাপনী দর ছিল ২০ টাকা।

ফার কেমিক্যাল : একই সময়ে কোম্পানিটির স্ক্রিনে ২৪ লাখ ৫৯ হাজার ৫০৫টি শেয়ার ক্রয়ের আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১১ টাকা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ১০ টাকা।

রবি : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪৭ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ৪৩ টাকা ৩০ পয়সা।

এসোসিয়েটেড অক্সিজেন : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৫৪ টাকা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ৪৯ টাকা।

এএফসি এ্যাগ্রা : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২০ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ১৮ টাকা ৮০ পয়সা।

স্যালভো কেমিক‌্যাল : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৬ টাকা ১০ পয়সা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ১৪ টাকা ৭০ পয়সা।

অলিম্পিক অ্যাক্সোসরিজ : কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৮ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ৭ টাকা ৮০ পয়সা।

অ্যাপোলো ইস্পাত : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৭ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয়। এর আগের দিবসে এই শেয়ারের সমাপনী দর ছিল ৬ টাকা ৯০ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

ব্যাংক খাতে আমানত কমেছে

  • ১৭ অক্টোবর ২০২৪