1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

আজ ৬ কোম্পানির পর্ষদ সভা

  • আপডেট সময় : রবিবার, ২৮ জুলাই, ২০২৪
board-metting

আজ রোববার পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয়টি ব্যাংক ও বীমা খাতের ৬ কোম্পানির পরিচালনা পর্ষদের অনুষ্ঠিত হওয়ার কথা। কোম্পানিগুলোর মধ্যে ৩টি হচ্ছে ব্যাংকিং খাতের কোম্পানি, অপর ৩টি বীমা খাতের। সভায় চলতি ২০২৪ হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২৪-জুন’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হবে। পর্ষদ ওই প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিগুলো তা প্রকাশ করবে। সংশ্লিষ্ট কোম্পানিগুলো হচ্ছে-মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সিটি ব্যাংক, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স ও কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স।

স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি): ব্যাংকটির পর্ষদ সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত ২০২৩ হিসাববছরে এমটিবির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯১ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ২ টাকা ৪১ পয়সা। অন্যদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ব্যাংকটির ইপিএস হয়েছে ৭৮ পয়সা।

এনআরবিসি ব্যাংক: ব্যাংকটির পর্ষদ সভা আজ বেলা ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত ২০২৩ হিসাববছরে ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৪ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ২ টাকা ৩৩ পয়সা। অন্যদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ব্যাংকটির ইপিএস হয়েছে ৪৪ পয়সা।

সিটি ব্যাংক: ব্যাংকটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত ২০২৩ হিসাববছরে ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ২১ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৩ টাকা ৯০ পয়সা। অন্যদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ব্যাংকটির ইপিএস হয়েছে ৭৫ পয়সা।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৫ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ২ টাকা ৭২ পয়সা। অন্যদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯১ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স: বীমা কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১১ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ২ টাকা ৩৫ পয়সা। অন্যদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৭ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৯ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ১ টাকা ৫৯ পয়সা। অন্যদিকে চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫০ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ
board-sova

দুই কোম্পানির বোর্ড সভা আজ

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪