1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

এমকে ফুটওয়্যারের বন্ড ইস্যুর অনুমোদন

  • আপডেট সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
mk-foot 1

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এমকে ফুটওয়্যার পিএলসির ৫৫ কোটি টাকার বন্ড ইস্যুর অনুমোদন দিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি)। গতকাল  ০৭ মার্চ, ২০২৪ তারিখ বৃহস্পতিবার বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ৯০২তম কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয়েছে। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, বন্ডটির কুপন রেট বাংলাদেশ ব্যাংকের সুদহার নির্ণয়ের স্মার্ট পদ্ধতির সাথে আরও ২ শতাংশ মার্জিন রেট যোগ করে নির্ধারন করা হবে। যার কুপন রেঞ্জ হবে ৯ থেকে ১১ দশমিক ৫ শতাংশ পর্যন্ত।

বন্ডটি প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী ও উচ্চ সম্পদশালী একক বিনিয়োগকারীদের কাছে ইস্যু করা হবে। এবং বন্ডটি অল্টারনেটিভ ট্রেডিং বোর্ডে তালিকাভুক্ত হবে।

এ বন্ডের প্রতি ইউনিটের অভিহিত মূল্য ১০ লাখ টাকা। বন্ডটি ইস্যুর মাধ্যমে অর্থ উত্তোলন করে এমকে ফুটওয়্যারের ক্রেতার সম্মতি এবং কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তা মেটাতে ব্যবহার করবে।

উল্লেখ, বন্ডের ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করছে কমিউনিটি ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এবং অ্যারেঞ্জার হিসেবে কাজ করছে আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ
board-sova

দুই কোম্পানির বোর্ড সভা আজ

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪