1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ফ্লোর প্রাইসে ফিরেছে পাঁচ কোম্পানি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
floor-price

শেয়ারবাজারে তালিকাভুক্ত ২২৫টির কোম্পানি উত্থানেও ফ্লোর প্রাইসে অবস্থান করছে। এর মধ্যে আজ নতুন করে পাঁচটি কোম্পানির শেয়ার ফ্লোর প্রাইসে ফিরে এসেছে।

এই পাঁচ কোম্পানির মধ্যে রয়েছে এমটিবি, সিলভা ফার্মা, কে অ্যান্ড কিউ, এনসিসি ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড এবয়ং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। লংকাবাংলা সিকিউরিটিজ সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, এই পাঁচ কোম্পানির মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের শেয়ারদর গতকাল ছিল ১৬ টাকা ৮০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ারদর ২০ পয়সা কমে ১৬ টাকা ৬০ পয়সায় ফ্লোরে অবস্থান করছে।

এছাড়াও, সিলভা ফার্মাসিটিক্যালসের শেয়ারদর গতকাল ছিল ২১ টাকা ৭০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ারদর ১০ পয়সা কমে ২১ টাকা ৬০ পয়সায়, কে অ্যান্ড কিউর শেয়ারদর গতকাল ছিল ২২৫ টাকা ৫০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ারদর ২ টাকা ১০ পয়সা কমে ২২৩ টাকা ৪০ পয়সায়, এনসিসি ফার্স্ট মিউচ্যুয়াল ফন্ডের ইউনিট দর গতকাল ছিল ৬ টাকা ৯০ পয়সায়। আজ প্রতিষ্ঠানটির ইউনিট দর ১০ পয়সা কমে ৬ টাকা ৮০ পয়সায় এবং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারদর গতকাল ছিল ৪৩ টাকা ৪০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ারদর ১০ পয়সা কমে ৪৩ টাকা ৩০ পয়সায় ফ্লোরে অবস্থান করছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ