1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

লোকসান থেকে মুনাফায় বস্ত্র খাতের সাত কোম্পানি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

তালিকাভুক্ত ২০টি খাতের মধ্যে অন্যতম বস্ত্র খাত। এই খাতের ৫৮টি কোম্পানির মধ্যে চলতি প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) লোকসান থেকে মুনাফায় ফিড়েছে বস্ত্র খাতের সাত কোম্পনি। প্রথম প্রান্তিকে লোকসান থেকে মুনাফায় ফিরে আসা এই সাত কোম্পানির মধ্যে রয়েছে শেফার্ড ইন্ডাস্ট্রিজ, সাফকো স্পিনিং, প্রাইম টেক্সটাইল, আলহ্বাজ টেক্সটাইল, দেশ গার্মেন্টস, হামিদ ফেব্রিক্স এবং মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) থেকে এ তথ্য জানা যায় ।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ২৮ পয়সা।

সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১ টাকা ৫০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ২৬.১৭ পয়েন্টে।

সাফকো স্পিনিং: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ০২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ২ টাকা ০৯ পয়সা।

সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫ টাকা ৮০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ৩২২.৫০ পয়েন্টে।

প্রাইম টেক্সটাইল: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ৯৬ পয়সা।
সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩ টাকা ৭০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ৪২.৩২ পয়েন্টে।

আলহ্বাজ টেক্সটাইল: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ১৯ পয়সা।

সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫ টাকা ৮০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ৬৩১.৬৭ পয়েন্টে।

দেশ গার্মেন্টস: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ৭৩ পয়সা।

সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭৫ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ১৬৮.৬৫ পয়েন্টে।

হামিদ ফেব্রিক্স: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ৩৮ পয়সা।

সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫ টাকা ৭০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ২১৪.১৭ পয়েন্টে।

মোজাফ্ফর হোসাইন স্পিনিং: কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর’২১) শেয়ার প্রতি আয় হয়েছে ২৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিলো ৪২ পয়সা।

সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬ টাকা ৬০ পয়সায়। সর্বশেষ শেয়ার দর অনুযায়ী কোম্পানিটির পিই রেশিও অবস্থান করছে ২৭.৭১ পয়েন্টে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ
board-sova

দুই কোম্পানির বোর্ড সভা আজ

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪