1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

৫ কোম্পানির আয় কমেছে

  • আপডেট সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
dse-0ff-600x337

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি । ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, ৩ মাসে প্রতিষ্ঠান ৫টির আয় আগের বছরের একই সময়ের চেয়ে কমেছে। প্রথম প্রান্তিকে আয় কমে যাওয়া কোম্পানিগুলো হচ্ছে: সিনো বাংলা, মীর আক্তার হোসাইন, ডেসকো, এস আলম কোল্ড রোল্ড স্টিল এবং প্রিমিয়ার সিমেন্ট।

সিনো বাংলা: কোম্পানির প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৩ টাকা। সে অনুযায়ী কোম্পানির আয় ০.০৪ টাকা বা ১২ শতাংশ কমেছে।

মীর আক্তার হোসাইন: কোম্পানির প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৮৬ টাকা। আলোচ্য সময়ে কোম্পানির আয় ০.৩০ টাকা বা ৩৫ শতাংশ কমেছে।

ডেসকো: ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৪ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.২৭ টাকা। আলোচ্য সময়ে কোম্পানির আয় ০.১৩ টাকা বা ৪৮ শতাংশ কমেছে।

এস আলম কোল্ড রোল্ড স্টিল: কোম্পানির প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০.২২ টাকা। আলোচ্য সময়ে কোম্পানির আয় ০.০৩ টাকা বা ১৪ শতাংশ কমেছে।

প্রিমিয়ার সিমেন্ট: কোম্পানির প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৮১ টাকা। আলোচ্য সময়ে কোম্পানির আয় ০.৬৯ টাকা বা ৮৫ শতাংশ কমেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

শেয়ারবাজার বন্ধ আজ

  • ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • Dividends

    ৬ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

  • ১৪ সেপ্টেম্বর ২০২৪