1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

রোববার আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে ৯ কোম্পানি

  • আপডেট সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
Arthik-Protibadon,-Eps

আগামীকাল রোববার (২৪ অক্টোবর) ৯ কোম্পানির বোর্ড সভা রয়েছে। সভায় কোম্পানিগুলোর নিরীক্ষিত ও অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলোঃ ইস্টল্যান্ড ইন্সুরেন্স, ইসলামি ফাইন্যান্স, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, ক্রীস্টাল ইন্সুরেন্স, ওয়ান ব্যাংক, ডাচবাংলা ব্যাংক ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। কোম্পানি ৯টি তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

ইসলামি ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইস্টল্যান্ড ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

দেশ জেনারেল ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ক্রীস্টাল ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওয়ান ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডাচবাংলা ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

প্রিমিয়ার ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর ২০২১বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

ব্যাংক খাতে আমানত কমেছে

  • ১৭ অক্টোবর ২০২৪