1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

তিন কোম্পানির অস্বাভাবিক দর বৃদ্ধি সতর্ক ডিএসইর

  • আপডেট সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
Alert

পুঁজিবাজারে অস্বাভাবিক শেয়ার দর বৃদ্ধি সম্পর্কে সতর্ক করেছে প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। কোম্পানি তিনটি হলো- আরগন ডেনিমস, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এবং নিউ লাইন ক্লথিংস লিমিটেড।

ডিএসই জানায়, অস্বাভাবিক দর বৃদ্ধির কারণ জানতে কোম্পানি তিনটির কাছে নোটিশ পাঠায় ডিএসই। জবাবে কোনো অপ্রকাশিত মূল্য সংবেদনশীল তথ্য ছাড়াই শেয়ারদর বাড়ছে বলে জানায় কোম্পানি তিনটির কর্তৃপক্ষ।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির গত ২৩ জুন থেকে ধারাবাহিকভাবে শেয়ারদর বাড়ছে। ওইদিন তাদের শেয়ারদর ছিল ১০৩ টাকা ৩০ পয়সা, যা গত ২৯ জুন লেনদেন হয় ১৪১ টাকা ৯০ পয়সায়। এ হিসেবে মাত্র চার কার্যদিবসের ব্যবধানে দর বেড়েছে ৩৮ টাকা ৬০ পয়সা বা ৩৭.৩৬ শতাংশ। আর এই দর বাড়াকে অস্বাভাবিক মনে করছে ডিএই।

আরগন ডেনিমস লিমিটেড: কোম্পানিটির গত ২০ জুন থেকে ধারাবাহিকভাবে শেয়ারদর বাড়ছে। ওইদিন তাদের শেয়ারদর ছিল ২১ টাকা ৩০ পয়সা, যা গত ২৮ জুন লেনদেন হয় ২৮ টাকা ৩০ পয়সায়। এ হিসেবে পাঁচ কার্যদিবসের ব্যবধানে দর বেড়েছে সাত টাকা। আর এই দর বাড়াকে অস্বাভাবিক মনে করছে ডিএসই।

নিউ লাইন ক্লথিংস লিমিটেড: কোম্পানিটির গত ১ জুন থেকে ধারাবাহিকভাবে শেয়ারদর বাড়ছে। তবে গত ১৭ জুন কোম্পানিটির শেয়ারদর ছিল ২৫ টাকা ৩০ পয়সা, যা গত ২৮ জুন লেনদেন হয় ৩০ টাকা ৬০ পয়সায়। এ হিসেবে সাত কার্যদিবসের ব্যবধানে দর বেড়েছে পাঁচ টাকা ৩০ পয়সা। আর এই দর বাড়াকে অস্বাভাবিক মনে করছে ডিএসই।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

ব্যাংক খাতে আমানত কমেছে

  • ১৭ অক্টোবর ২০২৪