1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

চলতি সপ্তাহে ৫ কোম্পানির ডিভিডেন্ড মালিকানা নির্ধারণ

  • আপডেট সময় : শনিবার, ১ মে, ২০২১
dividend

চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির ডিভিডেন্ড মালিকানা নির্ধারণ হবে। ডিভিডেন্ড নির্ধারণের জন্য কোম্পানিগুলোর লেনদেন স্থগিত থাকবে। কোম্পানিগুলো হলো- উত্তরা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, লিবরা ইনফিউশন ও ইসলামী ফাইন্যান্স লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

উত্তরা ব্যাংক : ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের জন্য কোম্পানিটি ১২.৫০ শতাংশ ক্যাশ ও ১২.৫০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ডিভিডেন্ড নির্ধারণ সংক্রান্ত কোম্পানিটির রেকর্ড ডেট ২ মে, রোববার। কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে ২০ মে ২০২১।

লিবরা ইনফিউশন : ৩০ জুন, ২০১৯ হিসাববছরের জন্য কোম্পানিটি ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ডিভিডেন্ড নির্ধারণ সংক্রান্ত কোম্পানিটির রেকর্ড ডেট ৩ মে, সোমবার। কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে ২৪ মে ২০২১।

ব্র্যাক ব্যাংক : ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ডিভিডেন্ড নির্ধারণ সংক্রান্ত কোম্পানিটির রেকর্ড ডেট ৪ মে, মঙ্গলবার। কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে ২৭ মে ২০২১।

ইস্টার্ন ব্যাংক : ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের জন্য কোম্পানিটি ১৭.৫০ শতাংশ ক্যাশ ও ১৭.৫০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ডিভিডেন্ড নির্ধারণ সংক্রান্ত কোম্পানিটির রেকর্ড ডেট ৫ মে, বুধবার। কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে ৩০ মে ২০২১।

ইসলামিক ফাইন্যান্স : ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ডিভিডেন্ড নির্ধারণ সংক্রান্ত কোম্পানিটির রেকর্ড ডেট ৫ মে, বুধবার। কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে ২৪ জুন ২০২১।

রেকর্ড ডেটের আগের দুই দিন স্পট মার্কেটে কোম্পানিগুলোর শেয়ার লেনদেন হবে। রেকর্ড ডেটের দিন লেনদেন স্থগিত থাকবে। রেকর্ড ডেটের পরদিন কোম্পানিগুলোর শেয়ার যথারীতি চালু হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

ব্যাংক খাতে আমানত কমেছে

  • ১৭ অক্টোবর ২০২৪