1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

পতন বাজারে বিক্রেতা উধাও ৫ কোম্পানির!

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
Holted

দেশের পুঁজিবাজারে আজ মঙ্গলবার বড় ধস নেমেছে। ধসের বাজারেও ৫ কোম্পানির শেয়ারে বিক্রেতা উধাও হয়ে গেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : ফিনিক্স ইন্সুরেন্স, অগ্রণী ইন্সুরেন্স, ঢাকা ইন্সুরেন্স, সিটি জেনারেল ইন্সুরেন্স ও এমারেন্ড ওয়েল।

ফিনিক্স ইন্সুরেন্স: আগেরদিন সোমবার ফিনিক্স ইন্স্যুরেন্সের ক্লোজিং দর ছিল ৪৬ টাকা। আজ শেয়ারটির সর্বশেষ লেনদেন হয়েছে ৫০ টাকা ৬০ পয়সায়। সেই হিসাবে কোম্পানিটির দর বেড়েছে ৪ টাকা ৬০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

অগ্রণী ইন্সুরেন্স: আগেরদিন অগ্রণী ইন্স্যুরেন্সের ক্লোজিং দর ছিল ৫৭ টাকা ২০ পয়সা। আজ শেয়ারটির সর্বশেষ লেনদেন হয়েছে ৬২ টাকা ৯০ পয়সায়। সেই হিসাবে কোম্পানিটির দর বেড়েছে ৫ টাকা ৭০ পয়সা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ঢাকা ইন্সুরেন্স: আগেরদিন ঢাকা ইন্স্যুরেন্সের ক্লোজিং দর ছিল ৬৫ টাকা ৮০ পয়সা। আজ শেয়ারটির সর্বশেষ লেনদেন হয়েছে ৭২ টাকা ৩০ পয়সায়। সেই হিসাবে কোম্পানিটির দর বেড়েছে ৬ টাকা ৫০ পয়সা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

সিটি জেনারেল ইন্সুরেন্স: আগেরদিন সিটি জেনারেল ইন্স্যুরেন্সের ক্লোজিং দর ছিল ২৭ টাকা ৯০ পয়সা। আজ শেয়ারটির সর্বশেষ লেনদেন হয়েছে ৩০ টাকা ৬০ পয়সায়। সেই হিসাবে কোম্পানিটির দর বেড়েছে ২ টাকা ৭০ পয়সা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

এমারেন্ড ওয়েল: আগেরদিন এমারেন্ড ওয়েলের ক্লোজিং দর ছিল ১৫ টাকা ৭০ পয়সা। আজ শেয়ারটির সর্বশেষ লেনদেন হয়েছে ১৭ টাকা ২০ পয়সায়। সেই হিসাবে কোম্পানিটির দর বেড়েছে ১ টাকা ৫০ পয়সা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

কোম্পানিগুলোর সূত্রে জানা গেছে, কোন কারণ ছাড়াই কোম্পানিগুলোর শেয়ার দর বাড়ছে।

বাজার সংশ্লিষ্টরা বলছেন, পুঁজিবাজারে বড় পতন দেখা দিয়েছে। পতনের বাজারে কোম্পানিগুলোর শেয়ারে বিক্রেতা পাওয়া যাচ্ছে না, এটা মোটেও স্বাভাবিক নয়। এসব শেয়ারের পেছনে অবশ্যই কারসাজি চক্রের হাত রয়েছে। এসব কোম্পানির লেনদেন নিয়ন্ত্রক সংস্থার খতিয়ে দেখা প্রয়োজন বলে মনে করেন তারা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৮ সেপ্টেম্বর ২০২৪