1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

  • আপডেট সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২১ জানুয়ারি ২০২১ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৭ কোটি ৭৮ লাখ ৭০ হাজার ১০৯ টাকা ৭১ পয়সা এবং বাজারমূল্যে ৫৪ কোটি ৪৮ লাখ ৬৭ হাজার ৮৫১ টাকা ৮৮ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ৫৩ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৮৭ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২১ জানুয়ারি ২০২১ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭৬ কোটি ১৫ লাখ ৭৫ হাজার ৩৬৮ টাকা এবং বাজারমূল্যে ৭২ কোটি ৮৯ লাখ ৬৩ হাজার ৫১৪ টাকা ৯৪ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ৩৯ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৯০ পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২১ জানুয়ারি ২০২১ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৬ কোটি ৫৩ লাখ ৭৩ হাজার ৫৭৯ টাকা ৬৬ পয়সা এবং বাজারমূল্যে ১৬ কোটি ৬২ লাখ ১৬ হাজার ৩৩৭ টাকা ৩৩ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১২৬ টাকা ৯৮ পয়সা এবং বাজারমূল্যে ১২৭ টাকা ৬৩ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ১২৭ টাকা ৬৩ পয়সা এবং ১২৬ টাকা ১৩ পয়সা। ২৪ জানুয়ারি থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার পূর্ব পর্যন্ত এ মূল্য কার্যকর থাকবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

ব্যাংক খাতে আমানত কমেছে

  • ১৭ অক্টোবর ২০২৪