1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

ইউটিউব জগতে মিজানুর রহমান আজহারীর বিশ্ব রেকর্ড (ভিডিও)

  • আপডেট সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

বাংলাদেশের যুবকদের আইডল,সুশিক্ষায় শিক্ষিত তরুণ বক্তা ,ইসলামিক স্কলার মাওলানা মিজানুর রহমান আজহারী। যিনি ছোট-বড় সকল শ্রেণি-পেশার মানুষের অতি পরিচিত মুখ। যার সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের কাছে রয়েছে ব্যাপক গ্রহণযোগ্যতা। বাংলাদেশে বর্তমানে অনেক বড় বড় ইসলামী চিন্তাবিদ রয়েছে তবে তার মধ্যে স্পেশাল এই মিজানুর রহমান আজহারী। তার শিক্ষা জীবনের দিকে তাকালেই অনুমান করা যায় তিনি সুশিক্ষায় শিক্ষিত একজন মানুষ। বর্তমান সময়ের যুবকরা তাকে খুবই পছন্দ করে। তিনিও যুবকদের খুবই পছন্দ করেন। তিনি একজন মুসলিম লিডার।

দেশে তার এই ব্যাপক পরিচিতি থাকলেও বর্তমানে তিনি মালয়েশিয়ায় বসবাস করছেন। মালয়েশিয়ায় অবস্থান করা কালীন তিনি এই বিশ্ব রেকর্ড করলেন। সম্পতি তিনি ইউটিউবে “Mizanur Rahman Azhari” নামে তার ব্যাক্তিগত অফিসিয়াল ইউটিউব চ্যানেল ক্রিয়েট করেন। আর এতেই গড়লেন বিশ্ব রেকর্ড। সাথে ভেঙ্গেছেন এমন একজন অভিনেতার রেকর্ড যাকে সমস্ত পৃথিবীর কোথা না কোথাকার মানুষ&চেনে। সেই অভিনেতা হচ্ছেন বলিউডের খ্যাতিমান নায়ক সুপারস্টার সালমান খান। বলিউডের এই অভিনেতাকে চেনেন না কিংবা তার নাম শুনে নাই, এমন মানুষ হাতে গুনা খুব কমই পাওয়া যাবে। এই খ্যাতিমান বলিউড অভিনেতা যখন ইউটিউবে তার ব্যাক্তিগত অফিসিয়াল ইউটিউব চ্যালেন ক্রিয়েট করেন। তখন মাত্র ২৩ দিনের মাথায় তার চ্যানেলে ১ মিলিয়ন সাবস্ক্রাইব হয়। যেটা ছিল কম সময়ে ইউটিউব চ্যালেনে ১ মিলিয়ন সাবস্ক্রাইব হওয়ার বিশ্ব রেকর্ড।

বাংলাদেশের মিজানুর রহমান আজহারী সালমান খানের সেই রেকর্ড ভেঙ্গেছেন মাত্র ১৮ দিনে, সাথে যোগ করছেন আরেক নতুন এক ইতিহাস। মিজানুর রহমান আজহারীর ইউটিউব চ্যানেল ক্রিয়েট এর ২৪ ঘণ্টার মধ্যে কোন রকম ভিডিও কনটেন্ট ছাড়া সাবস্ক্রাইবার দাড়িয়েছিল দেড় লক্ষের বেশি। যা বিশ্বের বড় বড় সেলেব্রেটি, রাজনৈতিক নেতা, মডেল কিংবা কোন জনপ্রিয় ইউটিউবারের ক্ষেত্রে এমন সৌভাগ্য হয়নি।

দক্ষিন এশিয়ায় সব চাইতে আলোচিত আলোচক বাংলাদেশের মিজানুর রহমান আজহারীই এই রেকর্ড করেছেন। ধর্ম-বর্ণ নির্বিশেষে বাংলাদেশ ও পৃথিবীর নানা প্রান্তের মানুষ যারা মিজানুর রহমান আজহারীকে ভালবাসেন তাদের জন্য এটা একটা গর্বের বিষয়।

তার চ্যানেলটির ব্যাপারে তিনি কিছু সিদ্ধান্ত সেগুলো হচ্ছেঃ মনিটাইজেশন করা হবে না সাথে অ্যাডস্যান্স থাকবে না ফলে আলোচনার মাঝে অ্যাড দেখাবে না।

দা”ওয়াহ কার্যক্রম পরিচালনায় ব্যবহৃত হবে।ফেব্রুয়ারি থেকে ধারাবাহিক সিরিজ গুলো শুরু হবে। যারা মাহফিলের রেকর্ডিং করে থাকেন তাদের কেউ কেউ ম্যাসেজ করে জানতে চেয়েছেন। তাহলে আমরা কি দেশে আপনার কোন আলোচনা রেকর্ডিং এর সুযোগ পাব না? ইনশাআল্লাহ, মহান আল্লাহ তায়ালা তাঁর এই নগন্য গোলামকে দেশে এসে আবার কথা বলার সুযোগ করে দিলে, আপনারাও রেকর্ডিং এর সুযোগ পাবেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

মিজানুর রহমান আজহারীর ইউটিউব চ্যানেল লিঙ্ক

https://www.youtube.com/channel/UCxStLx7yb96MGBfIMo20x7Q

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৮ সেপ্টেম্বর ২০২৪