1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

বিএসইসি’র নতুন চেয়ারম্যানকে এএএমসি’র অভিনন্দন

  • আপডেট সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় খন্দকার রাশেদ মাকসুদকে অ্যাসোসিয়েশন অফ অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানিজের (এএএমসি) পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

এএএমসি’র পক্ষ থেকে জানায়, প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ব্যবস্থাপনা এবং বিনিয়োগকারীদের পক্ষ থেকে, আমরা অ্যাসোসিয়েশন অফ অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানিজ (এএএমসি) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগপ্রাপ্ত হওয়ার জন্য আপনাকে আমাদের আন্তরিক অভিনন্দন এবং আন্তরিক শুভেচ্ছা জানাই।

এএএমসি জানায়, আমরা বিশ্বাস করি যে আপনার নেতৃত্বে, বিএসিসি নতুন দিকনির্দেশনা খুঁজে পাবে যা আমাদের পুঁজিবাজারে প্রবৃদ্ধির স্থিতিশীলতা এবং দীর্ঘমেয়াদী স্থায়িত্বের সূচনা করবে যা আমরা বহু বছর ধরে আশা করছিলাম। আপনার নিয়োগ বিশেষভাবে সময়োপযোগী। একটি নতুন যুগের উত্থানের পটভূমিতে, আমাদের বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (BSEC) সহ সমস্ত নিয়ন্ত্রক সংস্থাগুলিতে ঐক্যমত্য ভিত্তিক মর্যাদাপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়া প্রয়োজন।

প্রতিষ্ঠানটি আরও জানায়, আমরা আশা করি সাম্প্রতিক বছরগুলোতে আমাদের পুঁজিবাজারে অমীমাংসিত অনেক কাঠামোগত অদক্ষতার সমাধান করতে আপনি আপনার গভীর প্রযুক্তিগত দক্ষতা এবং পুঁজিবাজার সম্পর্কে জ্ঞান এবং স্থানীয় এবং বিদেশী অংশীদার, প্রাতিষ্ঠানিক ক্ষুদ্র বিনিয়োগকারী এবং সরকারী সংস্থার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাকে ব্যবহার করবেন। বাংলাদেশের পুঁজিবাজারের সামনে অনেক চ্যালেঞ্জ, কিন্তু সুযোগ আরও বেশি। আমরা বিশ্বাস করি আপনার নিয়োগ স্থিতিশীলতা, প্রবৃদ্ধি এবং ন্যায্য এবং বাস্তবায়নযোগ্য সংস্কারের একটি নতুন যুগের সূচনা করবে। প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ব্যবস্থাপনা খাত এবং এর অংশীদাররা পুঁজিবাজারকে পুনরুদ্ধার করার জন্য আপনার আসন্ন প্রচেষ্টাকে সমর্থন ও সহযোগিতা করতে প্রস্তুত।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

শেয়ারবাজার বন্ধ আজ

  • ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • Dividends

    ৬ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

  • ১৪ সেপ্টেম্বর ২০২৪