1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ওয়ালটন মডিয়িা কাপ ব্যাডমন্টিন প্রতযিোগতিা সমাপ্ত

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কুইন অব হার্টসের আয়োজনে অনুষ্ঠিত ‘ওয়ালটন অষ্টম মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২৪’ সোমবার শেষ হয়েছে। এবারের আসরে দ্বিমুকুট জয় করেছেন নিউজ২৪ এর শর্না ও ফাইয়াজ।

শর্না মেয়েদের এককে মাকসুদা আক্তার লিসাকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। লিসা হন রানার্স-আপ। এরপর মিশ্র দ্বৈতে সাব্বিরকে সঙ্গে নিয়ে নিউজ২৪ এর সহকর্মী তানভীর-ফাহমিদা জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন শর্না। অর্জন করেন দ্বিমুকুট।

অন্যদিকে পুরুষদের এককে চ্যাম্পিয়ন হন নিউজ২৪ এর ফাইয়াজ। তিনি হারিয়েছেন চ্যানেল আই-এর নওফেলকে। এরপর পুরুষ দ্বৈতে এন. আলমকে সঙ্গে নিয়ে সাব্বির-তানভীর জুটিকে হারিয়ে দ্বিমুকুট অর্জন করেন।

প্রতিটি ক্যাটাগরির চ্যাম্পিয়নদের ৮ হাজার টাকা করে প্রাইজমানি, সঙ্গে ওয়ালটনের প্রেসার কুকার দেওয়া হয়। আর রানার্স-আপদের ৪ হাজার টাকার সঙ্গে ওয়ালটনের রুটি মেকার দেওয়া হয়।

পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোরে জিমনেসিয়ামে ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এবারের এই প্রতিযোগিতা পুরুষ একক, পুরুষ দ্বৈত, নারী একক, নারী দ্বৈত ও মিশ্র দ্বৈত ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হয়। যেখানে ৩০টি মিডিয়া হাউজের দুই শতাধিক মিডিয়াকর্মী অংশ নেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ