1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

সিএপিএম বিডিবিএল ও আইবিবিএলের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড এবং সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ডের ২০২৩ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত হিসাব অনুমোদন করা হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ডের ৩১ মার্চ ২০২৩ তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত হিসাব অনুযায়ী ফান্ডের সব সম্পদ ও দায় বিবেচনা করে, নিট সম্পদের বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ১৯ লাখ ৪২ হাজার ৬৪১ টাকা এবং বাজারমূল্যে ৭৬ কোটি ৫৮ লাখ ৬৫ হাজার ৪৩৯ টাকা।

অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৮০ পয়সা এবং বাজারমূল্যে ১১ টাকা ৪৬ পয়সা, নিট মুনাফা ৮ লাখ ৪৭ হাজার ২৩৩ টাকা এবং ইউনিট প্রতি আয় এক পয়সা।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড: বিডিবিএল মিউচুয়াল ফান্ডের ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত হিসাব অনুযায়ী ফান্ডের সব সম্পদ ও দায় বিবেচনা করে, নিট সম্পদের মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৭২ লাখ ৩৮ হাজার ৯০২ টাকা এবং বাজারমূল্যে ৫৮ কোটি ২৬ লাখ ৩৮ হাজার ৯৬৭ টাকা।

অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯২ পয়সা এবং বাজারমূল্যে ১১ টাকা ৬২ পয়সা, নিট মুনাফা ১ কোটি ১৯ লাখ ৫৪ হাজার ২৬৮ টাকা এবং ইউনিটপ্রতি আয় ২৪ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ