1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

দর বেড়ে হল্টেড ৪ কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ারে। বুধবার (১৯ অক্টোবর) দুপুর ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : নাভানা ফার্মা, আরামিট, কোহিনুর কেমিক্যাল এবং আনোয়ার গ্যালভানাইজিং।

জানা গেছে, নাভানা ফার্মার শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

আরামিটের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৩৬৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩১.৯০ টাকা বা ৮.৭২ শতাংশ বেড়েছে।

কোহিনুর কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৫৭৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬১৮.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪৩.১০ টাকা বা ৭.৪৭ শতাংশ বেড়েছে।

আনোয়ার গ্যালভানাইজিংয়ের শেয়ারের ক্লোজিং দর রবিবার ছিল ৫২০.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৪৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫৯.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩৯ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ