1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

বিক্রেতা নেই ৬ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে। রবিবার (০৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : বসুন্ধরা পেপার, ইউনিক হোটেল, জেএমআই হসপিটাল, শাহজিবাজার পাওয়ার, জেমিনি সী ফুড এবং ইন্দো-বাংলা ফার্মা।

জানা গেছে, বৃহস্পতিবার বসুন্ধরা পেপার মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৪.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৮০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার ইউনিক হোটেলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭১.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৫০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার জেএমআই হসপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৩.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার শাহজিবাজার পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮০.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৮.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯২.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪২৭.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩৪.৩০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

ইন্দো-বাংলা ফার্মার বৃহস্পতিবার শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৫৬ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ