1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

বিক্রেতা নেই ছয় কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

ক্রেতা থাকলেও বিক্রেতা নেই শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ারে। বুধবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ডিএসই থেকে এ তথ্য জানা যায় ।

কোম্পানিগুলো হলো : ইউনিয়ন ব্যাংক, কুইন সাউথ টেক্সটাইল, বিডি থাই ফুড, ইউনিয়ন ইন্স্যুরেন্স, মালেক স্পিনিং এবং ইয়াকিন পলিমার।

প্রাপ্ত তথ্য মতে , লেনদেনের প্রথম দিনই বিক্রিতা পাচ্ছে না ইউনিয়ন ব্যাংক। ১০ টাকা মূল্যের শেয়ার দর ১ টাকা ১০ শতাংশ বেড়ে ১১ টাকায় লেনদেন হয়েছে। যার কারণে কোম্পানিটির শেয়ারে কোনো বিক্রেতা নেই।

কুইন সাউথ টেক্সটাইল : মঙ্গলবার কুইন সাউথ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বিডি থাই ফুড: মঙ্গলবার বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স : মঙ্গলবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

মালেক স্পিনিং: মঙ্গলবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

ইয়াকিন পলিমার : মঙ্গলবার ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৪৩ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ
board-sova

দুই কোম্পানির বোর্ড সভা আজ

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪