1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

ফু-ওয়াং ফুডসের শেয়ার বিক্রির ঘোষণা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
sell
Sell products online at internet webshop, web shop selling second hand

পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি ফু-ওয়াং ফুডস লিমিটেডের ৮৪ লাখের বেশি শেয়ার বিক্রির ঘোষণা দেয়া হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, কোম্পানিটির তিনজন পরিচালক এসব শেয়ার বিক্রি করবেন। ওই তিন পরিচালক হলেন আরিফ আহমেদ চৌধুরী, আফসানা তারান্নুম ও লুবাবা তাবাসসুম। কোম্পানির মালিকানা পরিবর্তন-সংক্রান্ত ইস্যুর অংশ হিসেবে এসব শেয়ার বিক্রি করবেন তারা। শেয়ারগুলো কিনবে বাংলাদেশী বংশোদ্ভূত জাপানি নাগরিক মিয়া মামুনের প্রতিষ্ঠান মিনোরি বাংলাদেশ। এর মাধ্যমে ফু-ওয়াং ফুডসের মালিকানায় আসতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

বর্তমানে আরিফ আহমেদ চৌধুরীর কাছে ফু-ওয়াং ফুডসের ৪৯ লাখ ৭৮ হাজার ৪০৭টি শেয়ার রয়েছে। এর মধ্যে তিনি মিনোরি বাংলাদেশের কাছে ৩৯ লাখ ৮২ হাজার ৭২৬টি শেয়ার বিক্রি করবেন।

এছাড়া আফসানা তারান্নুম ও লুবাবা তাবাসসুমের কাছে কোম্পানিটির ২২ লাখ ৩০ হাজার করে শেয়ার রয়েছে। দুজনই তাদের হাতে থাকা পুরো শেয়ার বিক্রি করবেন। সব মিলিয়ে এই তিন পরিচালক কোম্পানিটির ৮৪ লাখ ৪২ হাজার ৭২৬টি শেয়ার বিক্রি করবেন।

শেয়ার ক্রয় চুক্তির (এসপিএ) অংশ হিসেবে এসব শেয়ার কিনবে মিনোরি বাংলাদেশ। আগামী ৩০ কার্যদিবসের মধ্যে এসব শেয়ার বিক্রি সম্পন্ন করা হবে।

এর আগে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৮০৮তম কমিশন সভায় ফু-ওয়াং ফুডসের মালিকানা পরিবর্তন পরিকল্পনা অনুমোদন করা হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ
board-sova

দুই কোম্পানির বোর্ড সভা আজ

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • সূচকের উত্থানে চলছে লেনদেন

  • ১৯ সেপ্টেম্বর ২০২৪