1. [email protected] : শেয়ার সংবাদ প্রতিবেদক : শেয়ার সংবাদ প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারসংবাদ.কম : শেয়ারসংবাদ.কম
  3. [email protected] : Zahir Islam : Zahir Islam
  4. [email protected] : muzahid : muzahid
  5. [email protected] : nayan : nayan
  6. [email protected] : khadija : khadija khadija
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

ইউনিক হোটেলের ১০% নগদ লভ্যাংশ অনুমোদন

  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
unique

ইউনিক হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড এর ২০তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারপার্সন মিসেস সেলিনা আলী।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূর আলী। সভায় উপস্থিত শেয়ারহোল্ডারগন ২০২০-২১ সালের সমাপ্ত বছরের হিসাবের ভিত্তিতে ১০ শতাংশ নগদ লভ্যাংশ (সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য) অনুমোদন করেন।

ভাচুর্য়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিতব্য ২০ তম বার্ষিক সাধারণ সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার সহ যুক্ত ছিলেন স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ফোরকান উদ্দিন এফসিএ, স্বতন্ত্র পরিচালক জনাব এন কে এ মবিন এফসিএস, এফসিএ ও মোহাম্মদ আহসান উল্লাহ।

মনোনীত পরিচালক আরটি এন. গোলাম মোস্তফা, জনাব মোঃ সাইফুল ইসলাম, মোঃ খালেদ নূর, গাজী মোঃ সাখাওয়াত হোসেন, গোলাম সরোয়ার এফসিএ, এবং পরিচালক-রেগুলেটরি অ্যাফেয়ার্স ও কোম্পানী সচিব মোঃ শরীফ হাসান এফসিএস।

এছাড়াও সভায় সংযুক্ত ছিলেন উপদেষ্টা ড. খন্দকার শওকত হোসেন, মহাব্যবস্থাপক হিসাব ও অর্থ মোহাম্মদ আবু নাসের, অভ্যন্তরীন নিরীক্ষা বিভাগের মোসাব্বিরুল ইসলাম সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সভায় শেয়ারহোল্ডারগনের উদ্দেশ্যে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূর আলী কোম্পানীর বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং শেয়ার হোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ

শেয়ারবাজার বন্ধ আজ

  • ১৬ সেপ্টেম্বর ২০২৪
  • Dividends

    ৬ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

  • ১৪ সেপ্টেম্বর ২০২৪